তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কাউন্সিলর কে বরণ করলেন মেয়র

গৌরীপুরে কাউন্সিলর নাজিমকে বরণ করলেন পৌর মেয়র রফিকুল ইসলাম
[ভালুকা ডট কম : ২৬ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে উপ-নির্বাচনে নির্বাচিত কাউন্সিলর মোঃ নাজিম উদ্দিনকে সোমবার (২৬ আগস্ট) আনুষ্ঠানিকভাবে বরণ করে নিলেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

এদিন বেলা ১১টায় পৌরসভা প্রাঙ্গনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাসের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর এস আলী আহাম্মদ, আতাউর রহমান আতা, সাইফুল ইসলাম রিপন, নুরুল ইসলাম, পৌর মহিলা কাউন্সিলর শিউলী চৌধুরী, জেসমিন আক্তার, দিলুয়ারা আক্তার, নব-নির্বাচিত পৌর কাউন্সিলর নাজিম উদ্দিন প্রমুখ। এতে পৌরসভার ৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ অংশগ্রহন করেন।

প্রসঙ্গত, গৌরীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন বর্তমান উপজেলা চেয়রাম্যান মোফাজ্জল হোসেন খান। চলতি বছরের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে তিনি কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করলে পদটি শূন্য হয়। পরে ২৪ জুন অনুষ্ঠিত উপ-নির্বাচনে এ ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হন মোঃ নাজিম উদ্দিন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই