তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক

শোক সংবাদ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
দৈনিক সংবাদের সাবেক ভালুকা প্রতিনিধি, চেনেল আই’র ময়মনসিংহ জেলা প্রতিনিধি, ময়মনসিংহ জেলা প্রেস ক্লাবের সাধরণ সম্পাদক শেখ মহিউদ্দীনের চাচা ভালুকা পৌর সভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অবঃ) আব্দুল খালেক (৬৭) সোমবার রাত ৯-৩০ মিনিটে ময়মনসিংহ সি এম এইচ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি---রাজেউন)।

মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। মঙ্গলবার সকাল ১১ টায় ভালুকা উপজেলা পরিষদ চত্তরে রাষ্ট্রীয় মর্যাদায় প্রথম জানাযা ও দুপুর ২ টায় গ্রামের বাড়ী গোয়ারীতে সামরিক মর্যাদায় দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়।

স্থানীয় এমপি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু সহ মুক্তিযোদ্ধা ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা জানাযায় অংশ নেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই