তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফিলিং স্টেশনের উদ্বোধন

নান্দাইলে এমএমবি এল.পি.জি অটো গ্যাস ফিলিং স্টেশনের উদ্বোধন  
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কের অরণ্যপাশা নামক স্থানে মঙ্গলবার মেসার্স এমএমবি এল.পি.জি অটো গ্যাস ফিলিং স্টেশনের উদ্বোধন করা হয়েছে। নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে এই প্রথম নান্দাইলে অটো গ্যাস ফিলিং স্টেশনের শুভ উদ্বোধন করেন।

মেসার্স এম.এম.বি (ব্রিক্স) এন্ড মিয়া ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হাজী মো. মজনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিক এনামুল হক বাবুল ও আওয়ামীলীগ নেতা কাজী আতাউল করিম বাবুলের সঞ্চালনায় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, নান্দাইল পৌরসভা মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, উপজেলা প্রকৌশলী আবুল খায়ের মিয়া, অফিসার ইনচার্জ নান্দাইল হাইওয়ে থানা মো. মামুন রহমান, ইন্ট্রাকো এল.পি.জি গ্যাস লিঃ এর সিও মো. শফিকুর রহমান, গাংগাইল ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, সাবেক চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন ভূইয়া, সাবেক আচারগাঁও ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেণু, মাও. আমরুল্লাহ, মাও. আব্দুল হাই, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, ছাত্রলীগ নেতা সাদেক হোসেন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হাফেজ মাহমুদুল হাসান রিয়াদ উক্ত অনুষ্ঠানের উদ্বোধন পূর্বক পবিত্র কোরআন তেলোয়াত করেন। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন এল.পি.জি অটো গ্যাস ফিলিং স্টেশনের পরিচালক মোঃ সোনা মিয়া, পরিচালক মো. আল আমিন, পরিচালক মো. রুহুল আমিন, উপদেষ্ঠা ডা. আজিজুর রহমান আরজু, উপদেষ্ঠা বাবু স্বপন কুমার, উপদেষ্ঠা মাও. জালাল উদ্দিন, প্রমুখ। অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ সমাজের সর্বস্তরের সূধীজন উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই