তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আসছেন আজ কৃষি মন্ত্রী

ভালুকায় আসছেন আজ কৃষি মন্ত্রী
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
আজ কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুর রাজ্জাক ভালুকায় আসছেন। তিনি বিকাল ৩ ঘটিকায় উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে আয়োজিত মুক্তিযোদ্ধে গঠিত অনিয়মিত মুক্তিযোদ্ধের আফসার বাহিনীর অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা মেজর আফসার উদ্দিন আহম্মেদের ২৬ তম  মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, মেজবাহ উদ্দিন সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় সদস্য মির্জা আজম এমপি, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে.এম খালিদ এমপি, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এমপি, আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট এমপি, আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি, আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি, ব্রাক্ষ্মনবাড়িয়া-৫ আসনের এমপি এবাদুল করিম, আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, জুয়েল আরেং এমপি, মনিরা সুলতানা মনি এমপি, জেলা আ.লীগ সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ভালুকা উপজেলা আ.লীগ সভাপতি সাবেক এমপি অধ্যাপক ডা: এম. আমান উল্যাহ ও সাধারন সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম, জেলা আ.লীগের শিল্প বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, জেলা আ.লীগ সদস্য আলহাজ্ব এম.এ ওয়াহেদ, ভালুকা পৌর মেয়র ডা: এ.একে.এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা বেগম, মেজর আফসার স্মৃতি সংসদ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস.এম মিয়াচান। এতে সভাপতিত্ব করবেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই