তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পৌরসদরে ব্যবসায়ীর বাসায় চুরি

ভালুকা পৌরসদরে ব্যবসায়ীর বাসায় চুরি
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ভালুকা পৌরসদরের এক ব্যবসায়ীর বাসায় দেয়াল টপকে ঘরের লোহার দরজা ও আলমিরা ভেঙে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও কাপরচোপড়সহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে একটি সঙ্ঘবদ্ধ চোরেরদল। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোড বাগানভিটা এলাকায়।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার রাতে সংঘবদ্ধ একটি চোরেরদল পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোড বাগানভিটা এলাকার ইল্ট্রেনিক্স ব্যবসায়ী শাহ মো: মোশারফ হোসেনের বাসার দেয়াল টপকে ঘরের লোহার দরজা ভেঙে ঘরে ঢুকে নগদ অর্থ, ৬ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও মূল্যবান কাপরচোপড়সহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে একটি সঙ্ঘবদ্ধ চোরেরদল।

বাসার মালিক শাহ মো: মোশারফ হোসেন জানান, ঘটনার রাতে বাসায় না থাকার সুযোগে চোরেরদল ঘরের দরজা ও ষ্টিলের আলমিরা ভেঙে মালামাল নিয়ে যায়। শনিবার সকালে মোবাইলে সংবাদ পেয়ে বাসায় এসে চুরির ঘটনাটি জানতে পারি।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই