তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় গণধর্ষণ মামলায় পিবিআই'র আলামত সংগ্রহ শুরু

শার্শায় আলোচিত গণধর্ষণ মামলায় পিবিআই'র আলামত সংগ্রহ শুরু
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
যশোরের শার্শার লক্ষণপুরে গৃহবধূ গণধর্ষণ মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) নিকট হস্তান্তরের পর কার্যক্রম শুরু করেছেন দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা। ইতিমধ্যে পিবিআই'র একটি টিম ঘটনাস্থল পরিদর্শনসহ ভিকটিমের সাক্ষ্য গ্রহণ ও বিভিন্ন আলামতও সংগ্রহ করেছে।

পিবিআই যশোরের পরিদর্শক মোনায়েম খান জানান, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তারা আধুনিক বিভিন্ন প্রযুক্তিও ব্যবহার করছেন। তারা আশা করছেন তদন্ত শেষে খুব দ্রুত তারা এ ব্যাপারে রিপোর্ট প্রদান করতে পারবেন।

শার্শা উপজেলার লক্ষ্মণপুর গ্রামের এক নারী গত ৩ সেপ্টেম্বর অভিযোগ করেন ২ সেপ্টেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে স্থানীয় গোড়পাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই খায়রুল আলম ও তার সোর্স কামারুল তাকে ধর্ষণ করে। এসময় লতিফ ও কাদের নামে দুইজন তার ঘরের বাইরে দাঁড়িয়ে ছিল।  ৩ সেপ্টেম্বর রাতেই এ ঘটনায় মামলা ও অভিযুক্তদের মধ্যে তিনজনকে আটক করে পুলিশ। তবে মামলায় প্রধান অভিযুক্ত এসআই খায়রুল আলমকে আসামি না করে বাকি তিনজনকে করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই