তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নূরুল আমিন খানের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত

গৌরীপুরে সাবেক স্বাস্থ্য উপ-মন্ত্রী নূরুল আমিন খানের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে রবিবার (৮ সেপ্টেম্বর) সাবেক স্বাস্থ্য উপ-মন্ত্রী স্থানীয় নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নূরুল আমিন খান পাঠানের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। উল্লেখ্য ২০০০ ইং সনে ৭ সেপ্টেম্বর তিনি মৃত্যুবরন করেন। এ উপলক্ষে  রবিবার সকাল  ১০ টায় নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ে এক স্মরণসভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজুল হকের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক রহমত উল্লাহ’র সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য দেন, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, মরহুমের ছেলে শিল্পপতি ফয়সাল আমিন খান ডায়মন্ড, স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল হাই খান পাঠান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, তোফাজ্জল হোসেন, প্রাক্তন অধ্যাপক আবুল কাশেম, সাবেক পৌর কমিশনার আবুল কাশেম, স্কুলের সহকারি শিক্ষক আব্দুল হালিম প্রমুখ।দোয়া পরিচালনা করেন ভালুকা কাদেরিয়া জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হান্নান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই