তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নির্মাণাধীন ভবন দখলের চেষ্টার অভিযোগ

ভালুকায় নির্মাণাধীন ভবন দখলের চেষ্টার অভিযোগ
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ঢাকা ময়মনসিংহ মহা সড়কের পাশে ভরাডোবা বাসস্ট্যান্ডে জমি সহ একটি নির্মাণাধীন ভবন দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে।

জানা যায়, উপজেলার ভরাডোবা ইউনিয়নের মৃত আবুল হাশেমের ছেলে বাচ্চু মিয়া ভরাডোবা মৌজার ১২৪৪ নং দাগে প্রায় ৮০ লাখ টাকা মূল্যের ৮ শতাংশ জমির মাঝে দু’ তলা ছাদ নির্মাণ করেন। রবিবার সকালে ওই ভবনে তার ফুফাত বোনের জামাই সুমন, ফুফাত ভাই একই গ্রামের সিরাজুল হকের ছেলে শফিকুল ইসলাম ও রফিকুল ইসলাম দলবল নিয়ে জোরপূর্বক ওই জমিসহ ভবন দখলের চেষ্টা করেন। এ সময় স্থানীয় লোকজন বাঁধা দিয়ে জবরদখল রুখে দেয়।

বাচ্চু মিয়া জানান, আমি উত্তরাধিকা সূত্রে ভরাডোবা মৌজার ১২৪৪ নং দাগে ৮.৫০শতাংশ জমি মালিক। বংশপরমপরায় আমরা ওই জমি ভোগ দখল করে আসছি। এ ছাড়াও ওই জমিতে আমার পাকা দু’তলা রয়েছে। রবিবার সকালে সুমন,শফিকুল ইসলাম ও রফিকুল ইসলামের নেতৃত্বে ওই জোরপূর্বক পুর্বক দখলের চেষ্টা করে।

অভিযুক্ত শফিকুল ইসলাম জানান, জমি নিয়ে দির্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। আমরা ওই জমির মালিক। স্থানীয় আবুল হাসেম জানান, আমরা দেখিছি বাচ্চু ওই জমিতে ভবনটি নির্মাণ করছে। রোববার দেখি বাচ্চুর আত্নীয় স্বজনরা ভবনটি দখলের চেস্টা করে। রক্তক্ষিয় সংঘর্ষ ও গোলযোগ হওয়ার আশঙ্কায় উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে স্থানীয় ভাবে বসতে বলছি।

ভরাডোবা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম তরফদার জানান, দীর্ঘদিন যাবৎ ওই জমিটি নিয়ে দুই পক্ষের মাঝে বিরোধ চলে আসছে। একাধিক শালিস করেও কোন নিষ্পত্তি করা যায়নি। উভয় পক্ষের সাথে কথা হয়েছে। তাদের নিয়ে বসে সমাধান করা হবে।#

*



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই