তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বাড়িতে ঢুকে গৃহবধুকে কুপিয়ে হত্যা

নওগাঁয় বাড়িতে ঢুকে গৃহবধুকে কুপিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
নওগাঁ শহরে প্রকাশ্য দিবালোকে এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। পুলিশ বলছে ডাকাতির উদ্দেশ্যে এই হত্যাকেন্ডর ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে তাদের ধারনা। শহরের পার-নওগাঁ ধোপাপাড়া ছোট যমুনা নদীর পারঘাট সংলগ্ন মহল্লায় এই নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, ওই মহল্লায় নিজস্ব বাড়িতে দীর্ঘদিন ধরে এলোমনিয়াম ব্যবসায়ি ইসরাইল তাঁর স্ত্রী মোছাঃ ফাহিমা বেগমকে (৪৫) নিয়ে বসবাস করে আসছিলেন। তাঁদের কোন সন্তান ছিলনা। ইসরাইল ব্যবসা প্রতিষ্ঠানে চলে গেলে তাঁর স্ত্রী একাই বাড়িতে থাকেন। দিনের একটি নির্দিষ্ট সময় কাজের মেয়ে তার সাথে থাকে। বুধবার সকাল ৯টার দিকে ইসরাইল যথারীতি শহরের কাপড়পট্টির পুরাতন সোনালী ব্যাংক এলাকায় অবস্থিত তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে চলে যান। সকাল অনুমান সাড়ে ১১টার দিকে কাজের মেয়ে ওই বাসায় এসে ফাহিমা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে। তার মাথায় ধারালো কোন অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। চিৎকার শুনে আশে পাশের প্রতিবেশীরা ছুটে আসেন। সংবাদ পেয়ে স্বামী ইসরাইলও আসেন। সাথে সাথে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ধারনা করা হচ্ছে সকাল ১০টা থেকে ১১টার মধ্যে হত্যাকান্ডের ওই ঘটনাটি সংঘটিত হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর  হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

সংবাদ পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় এবং সদর থানার অফিসার্স ইনচার্জ সোহরাওয়ার্দি হোসেন ঘটনাস্থ পরিদর্শন করেছেন। বিকাল সাড়ে ৩টায় অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় জানান, এখনও তদন্ত চলছে। প্রাথমিক ভাবে ডাকাতির ঘটনা বলে ধারনা করা হচ্ছে। এখনও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শেষ পাওয়া খবর পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই