তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

নান্দাইলে মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের তথ্য সংগ্রহকারীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আওতাধীন মৌলিক স্বাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) এর ১৫-৪৫ বছরের বয়স্ক নারী-পুরুষের তথ্য সংগ্রহকারীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম বৃহস্পতিবার উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল উপজেলা প্রসাশনের আয়োজনে ও বেসরকারী সংস্থা সুসিও ইকোনোমি এন্ড এনভায়ারনমেন্ট ডেভেলপমেন্ট সোসাইটি (সীড) এর যৌথ উদ্দ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন।

ছাত্রলীগ নেতা আকরাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, জেলা সহ-পরিচালক উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো, প্রেসক্লাব সভাপতি ফজলুল হক ভুইয়া, নান্দাইল প্রোগ্রাম অফিসার নাদিরা আজহারী, অত্র এনজিও সীড এর নির্বাহী পরিচালক হাসান মল্লিক প্রমুখ।

এসময় নান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হক, সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজী, শামছ-ই-তাবরীজ রায়হান, কামরুজ্জামান খান গেনু সহ নান্দাইল উপজেলার ১৩ ইউনিয়নের প্রায় শতাধিক তথ্য সংগ্রহকারী নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন ও প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বক্তব্যে বলেন, নান্দাইলে নিরক্ষতার হার হ্রাসের জন্য সঠিক তথ্য অনুসন্ধান করে বয়স্ক স্বাক্ষরতা স্কুল পরিচালনা সঠিক ভাবে পালন করতে সর্বাত্মক সহযোগীতা করবেন বলে জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই