তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গৃহবধুকে গণধর্ষণ,১জন গ্রেফতার

নান্দাইলে গৃহবধুকে গণধর্ষণ,৫জনের নামে মামলা ১জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চৌরাস্তা এলাকায় বুধবার (১১ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৮ টার দিকে এক গৃহবধু গণধর্ষণের শিকার হয়েছে। নান্দাইল মডেল থানা পুলিশ রাতেই ধর্ষিতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানাসূত্রে জানাগেছে, জেলার ঈশ্বরগঞ্জ উপজেলা কাদিরভোলসোমা গ্রামের রুহুল আমিনের স্ত্রী বাড়ী থেকে নেত্রকোনার কেন্দুয়ায় আত্নীয় বাড়ী যাওয়ার উদ্দেশ্যে সিএনজি যোগে ঈশ্বরগঞ্জ থেকে নান্দাইল চৌরাস্তা পেট্রোল পাম্প এলাকায় এসে নামে। সেখান থেকে পূর্ব বারুইগ্রামের কতিপয় যুবক গৃহবধূকে কেন্দুয়াগামী সিএনজিতে উঠিয়ে দেয়ার কথা বলে চৌরাস্তা- তাড়াইল রোডে একটি  ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে যায়। সেখানে ঘরটির স্টাটার বন্ধ করে গৃহবধুর হাত পা বেঁধে তার ইচ্ছার বিরুদ্ধে ৫জন গনধর্ষণ করে। গোপন সূত্রে খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ধর্ষক দক্ষিন বাশঁহাটি গ্রামের মৌজালির পুত্র আলম (৩৫)কে গ্রেফতার করেছে বলে মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আবুল হাসেম নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে নান্দাইল মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মো. আলম, ইয়াসিন, সোহাগ মিয়া সহ ৫জনের নামে মামলা হয়েছে। ধর্ষিতাকে মেডিকেল টেস্ট করানোর জন্য বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় পাঠানো হয়েছে। অন্য ধর্ষকরা পলাতক। তবে তাদেরকে গ্রেফতার করার জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে বলে ওসি (তদন্ত) জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই