তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে শুকতারা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ত্রিশালে শুকতারা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
মাদক মুক্ত সমাজ গড়ার  লক্ষে ময়মনসিংহের ত্রিশালে  ঐতিয্যবাহী সংগঠন শুকতারা সংঘের আয়োজনে শুক্রবার বিকেলে দরিারমপুর সরকারী নজরুল একাডেমী খেলার  মাঠে শুকতারা সংঘ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।  

প্রধান অতিথি হিসেবে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি। প্রধান অতিথি বলেন আজকের যুবকরা যেন নেশায় আসক্ত না হয়ে খেলাধুলায়  মনোনিবেশ করে।  মাদক মুক্ত সমাজ গড়ার জন্য এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

শুকতারা সংঘের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ,সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম,আব্দুল হামিদ,ফজলে রাব্বী প্রমুখ ।  টুর্নামেন্টে ৯টি  ফুটবল টিম অংশ গ্রহন করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই