তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পাবলিক কলেজে বৃক্ষরোপন ও চারা বিতরণ

গৌরীপুর পাবলিক কলেজে বৃক্ষরোপন ও চারা বিতরণ
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর পাবলিক কলেজ আঙ্গিনায় বুধবার (১৮সেপ্টেম্বর) বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ করা হয়। গৌরীপুর পাবলিক কলেজ আঙ্গিনায় একটি ফলজ ও একটি বনজ চারা রোপন করে গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ, পৌর শাখার উদ্যোগে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ ও গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ এর সভাপতি শফিকুল ইসলাম মিন্টু।

কলেজ অধ্যক্ষ ও গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ এর সভাপতি শফিকুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রাকিবুল ইসলাম, প্রভাষক সাদ্দাম হোসেন, প্রভাষক আতাহার রবিউন নূর, কলেজ পরিচালক ওয়ারেস উদ্দিন, হুমায়ুন কবীর, মহিলা পরিষদ সাধারণ সম্পাদক মমতাজ বেগম, সাংবাদিক মহসিন মাহামুদ, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ, পৌর শাখার সাধারণ সম্পাদক মোঃ মিলন খান, যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল মিয়া ও জিয়াউল হক, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রেজাউল হালিম মিলন, সহ-সাংগঠনিক তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক রাব্বি হাসান মুন্না, অর্থ সম্পাদক শাকিব খান, মহিলা বিষয়ক সম্পাদক চায়না রাণী সরকার, বিল্লাল মিয়া, নজরুল ইসলাম, আজিজুল, হৃদয় হাসান শান্ত, মুস্তাকিম প্রমুখ। এ সময় কলেজের সকল শিক্ষার্থীদের মাঝে একটি করে ফলজ ও একটি করে বনজ চারা বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই