তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত-১

ভালুকায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত-১
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
ভালুকায় থানা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাদ্দাম (৩০) নামে এক জন নিহত হয়েছে। গত রাত দেড়টার দিকে উপজেলার মল্লিকবাড়ি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাদ্দাম গফরগাঁও উপজেলার শিবগঞ্জ এলাকার ফজলুল হকের ছেলে।পুলিশের দাবি সাদ্দাম আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছিল তার নামে ডাকাতিসহ চারটি মামলা রয়েছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদ্দিন জানান, ওই এলাকায় ডাকাতিরপ্রস্ততিকালে খবর পেয়ে রাত দেড়টার দিকে অভিযান চালায় থানা পুলিশ।  ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এসময় সহযোগিরা পালিয়ে গেলেও বেশকিছু দেশীয় অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দামকে আটক করে পুলিশ। পরে আহত সাদ্দামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই