তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নিজ বসতঘর থেকে হাত পা বাঁধা ব্যবসায়ীর লাশ উদ্ধার

ভালুকায় নিজ বসতঘর থেকে হাত পা বাঁধা ব্যবসায়ীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
ভালুকায় হাত পা বাধা অবস্থায় বৃহস্পতিবার দুপুরে বসতঘরের খাট থেকে মহসিন শেখ (৫২) নামে এক কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। নিহত ব্যক্তি উপজেলার পশ্চিম ঝালপাজা গ্রামের নুন্দিপাড়ার মৃত আইয়ূব আলী শেখের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশীরা মহসিনের গোয়ালঘরে গরুর ডাক শুনে বাড়িতে যায়। এসময় বাড়িতে কোন লোকজন না পেয়ে খোলা দরজা দেখে এগিয়ে গেলে খাটের উপর হাত পা বাঁধা ও গলায় নামাজের রুমাল পেচানো অবস্থায় মহসিনের লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে  পুলিশ দুপুরেই লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের ছোট ভাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রমজান আলী শেখ জানান, ছেলে মেয়েদের পড়াশুনার জন্য ভাবি তাদের দুই সন্তান নিয়ে ময়মনসিংহ বাসা ভাড়া নিয়ে থাকেন। রাতের কোন এক সময় এ হত্যাকান্ডটি  ঘটেছে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, শ্বাসরোধ করে হত্যাকান্ডটি ঘটাতে পারে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যা রহস্যটি উৎঘাটনের চেষ্টা ও মামলাল প্রস্তুতি চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই