তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এসি মিস্ত্রীর মৃত্যু

ভালুকায় মিলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এসি মিস্ত্রীর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের ভালুকা উপজেলা কাঠালী এলাকার বিকন ফার্মাসিউটিকেল কোম্পানির বিল্ডিংএ এসির লাইনে কাজ করার বিদ্যুৎ স্পষ্ট হয়ে  নূরুল ইসলাম(২৫) নামে এসির মিস্ত্রীর  মর্মান্তিক মৃত্যু হয়েছে।নিহত নুরুল ইসলাম পাবনা জেলার সুজানগর উপজেলার মানিকঘাট গ্রামের জবান আলীর ছেলে। তিনি ঠিকাদারের অধিনে এসি কাজ কর ছিলেন।

নিহতের মামাতো ভাই ছোটন জানান,গত দেড় মাস যাবত ঠিকাদারের অধিনে বিকনের নির্মানাধীন একটি বিল্ডিং এ কাজ করছে। ঘটনার সময় বিল্ডিং এর নিচ তলায় বিদ্যুতের লাইন সচল অবস্থায় নুরুল ইসলামসহ তারা এসির ঢাকনায় কাজ কর ছিল।এ সময় বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই গুরুতর আহত হন। সেখান থেকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক জানান, তাঁকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই