তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইয়াবাসহ হাসপাতালের ল্যাবটেকনেশিয়ান গ্রেফতার

ভালুকায় ইয়াবাসহ হাসপাতালের ল্যাবটেকনেশিয়ান গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
শুক্রবার রাতে ভালুকা পৌরসদরের হাসপাতালের সামনের ব্রীজের নিচ থেকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাবটেকনেশিয়ান সুমনকে ইয়াবাসহ ভালুকা মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সুমন সিরাজগঞ্জ জেলা সদরের বড়ইতলী কাজীপাড়া গ্রামের আমীর আলীর ছেলে।

ভালুকা মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা খীরু ব্রীজ-২এর নিচে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পুলিশ সুমনের কাছ থেকে দশপিচ ইয়াবা উদ্ধার করে। সুমন গত কয়েক মাস পূর্বে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বদলী হয়ে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন।

ভালুকা মডেল থানার এস,আই মনিরুজ্জামান জানান, সুমন একজন ইয়াবা সেবনকারী ও ব্যবসায়ী তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মুস্তাক আলম জানান,ইয়াবাসহ সুমনকে পুলিশ গ্রেফতার করেছে। চালানো দিয়ে দিয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই