তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মত বিনিময় সভায় দুদক কমিশনার

ভালুকায় মত বিনিময় সভায় দুদক কমিশনার
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
আজ দুপুরে ভালুকা উপজেলা পরিষদ নতুন সভা কক্ষে উপজেলা পর্যায়ে কর্মকর্তা ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের সাথে মত বিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে আলোচনায় অংশনেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড:মোঃ মোজাম্মেল হক খান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। এতে স্বাগত বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় পরিচালক কামরুল আহসান। এতে আরো বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম, দুর্নীতি প্রতিরোধ কমিটির ভালুকা উপজেলা শাখার সভাপতি ছাইদুর রহমান খান। এতে উপস্থিত ছিলেন ভালুকা পৌর মেয়র ডা: এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু।

অনুষ্ঠানে দুদক কমিশনার ড: মোঃ মোজাম্মেল হক খান বলেন, সমাজের যে কোন স্তর থেকে দুর্নীতিকে চির দিনের মতো বিদায় করতে হবে। এজন্য প্রয়োজন সকলের সম্মিলিত চেষ্ঠা, তিনি বলেন একজন দুর্নীতি বাজের সন্তানরাও দুর্নীতি বাজ হতে বাধ্য, কাজেই আপনি নিজে দুর্নীতি মুক্ত থাকুন, সন্তানদেরকে দূর্নীতি মুক্ত রাখুন। ১৯৯২/৯৩ সনের ভালুকা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দায়িত্ব পালন কালে ড: মোজাম্মেল হক খান স্মৃতি চারন করেন।

মত বিনিময় সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী ও স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন। অনুষ্টান পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ চাঁন মিয়া।#     



 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই