তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভালুকায় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভালুকায় শনিবার বিকেলে জাতীয় শ্রমিক লীগ উদ্যোগে ভালুকা আঞ্চলিক শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও বিশাল র‌্যালি বের করা হয়। র‌্যালী শেষে কেক কাটা হয়।  র‌্যালীটির উদ্বোধন করেন ময়মনসিংহে জেলা আ’লীগ নেতা আলহাজ্ব এম,এ ওয়াহেদ।

ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের পরিচালনায় র‌্যালি পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সংরক্ষিত নারী সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক আব্দুল কুদ্দুস, মুকুল, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ডা.লিটন, ভালুকা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, শ্রমিক নেতা এবিএম জিয়া উদ্দিন বাশার,এনামুল হক, আব্দুল জলিল,মুসলেম উদ্দিন,রফিকুল ইসলাম,নুরে আলম জিকু, আলম,হাসিম উদ্দিন, জসিম উদ্দিন,আব্দুল খালেক,বুলবুল মিয়া,আলম মিয়া,ফজলুল হক,জব্বার,শফিক,কবীর, আতিকুল ইসলাম, সুমন মিয়া, মোস্তফা খান, আমান উল্লাহ খান,সোহেল,রুমেল আকাশ,জিয়া সরকার, জাহাঙ্গীর আলম,সালা উদ্দিন,মতিউর রহমান, রন্টি,বাদল,জজ মিয়া ও রানা। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই