তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ব্যবসায়ীকে পিটিয়ে জখম ও টাকা লুট

কালিয়াকৈরে যুবলীগনেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে পিটিয়ে জখম ও টাকা লুট করার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে ফুলবাড়িয়া এলাকায় এক ব্যবসায়ী কে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, উপজেলার ফুলবাড়িয়া এলাকায় পূর্বশত্রুতার জের ধরে গোলাম ফারুক (৬০) নামে এক ব্যবসায়ী কে পিটিয়ে আহত করেছে। গোলাম ফারুকের অভিযোগ ওই এলাকার নব্বেস আলীর ছেলে ও কালিয়াকৈর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হোসেনের (৫৬) নেতৃত্বে তার ভাই বাবুল (৫২), লিটন (৪৫), জুয়েল (৫০), বাবুলের স্ত্রী আমেনা (৪০), মোজাম্মেলের দুই সন্তান মবিন (৩৫), কবির (৩৮) সহ ৮/১০ জন গোলাম ফারুক কে আক্রমণ করে এলোপাথাড়ি মারধর করে।

আরো জানায়, গোলাম ফারুক এর সাথে পুকুর নিয়ে গন্ডগোল। কাগজপত্র করে লিজ নেওয়া পুকুর প্রতিপক্ষ দখল নিয়ে মাছ চাষ করার চেষ্টা করছে শুনে গোলাম ফারুক জুমার নামাজ শেষে পুকুর পারে যাচ্ছিলেন। এসময় তার উপর আক্রমণ করা হয়। তার সাথে থাকা বাড়ি ভাড়ার ৮৫ হাজার টাকা আক্রমণকারীরা লুটে নেয় বলেও জানান তিনি।

এব্যপারে অভিযুক্ত আলতাফ হোসেন বলেন, এসব সাজানো, মিথ্যা ঘটনা। ঘটনার সময় আমি মসজিদে ছিলাম। আর পুকুরের ব্যপারে তিনি বলেন, পুকুরটি ২০ সাল পর্যন্ত লিজ নেওয়া কিনা কাগজ দেখতে হবে।

এব্যপারে এস আই আব্দুস সালাম বলেন, মারধরের খবর পেয়ে ঘটনা স্থলে গিয়েছিলাম। মাছের খামার নিয়ে ঝগড়া। হাতেই মেরেছে, কোন অস্ত্র ব্যবহার করেছে বলে মনে হয় না। গোলাম ফারুক নামে এক ব্যক্তি হাসপাতালে আছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই