তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল প্রেসক্লাবের প্রতিবাদ সভা

সম্পাদকের বিরোদ্ধে মামলা
ত্রিশাল প্রেসক্লাবের প্রতিবাদ সভা
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
ময়মনসিংহের ত্রিশাল থেকে প্রকাশিত সাপ্তাহিক ত্রিশাল বার্তার প্রকাশক ও সম্পাদক ও ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি  শামীম আজাদ আনোয়ারের বিরোদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করায়  মঙ্গলবার বিকেলে ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি মোখলেছুর রহমান সবুজ,ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ত্রিশাল বার্তা সম্পাদক ও প্রকাশক শামীম আজাদ আনোয়ার, সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম শামীম, ত্রিশাল প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম,সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান সেলিম,প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ,অর্থ সম্পাদক ফয়জুর রহমান ফরহাদ, সিনিয়র সাংবাদিক অধ্যাপক গোলাম মোস্তফা সরকার,জোবায়ের হোসাইন প্রমূখ। বক্তারা বলেন অবিলম্বে মিথ্যা চাদাবাজি মামলা প্রত্যাহার করতে হবে নইলে ব্যাপক কর্মসূচীর ঘোষনা করা হবে।

উল্লেখ্য ত্রিশালের স্যানিটারি ইন্সপেক্টর জেসমিন সুলতানা ত্রিশালে ১৯ বছর যাবৎ চাকুরি করা ও ভেজাল বিরোধী প্রতিরোধের বিভিন্ন অনিয়মের সংবাদ প্রকাশিত হয় সাপ্তাহিক ত্রিশাল বার্তা পত্রিকায় । সংবাদ প্রকাশের জের ধরে মঙ্গলবার ময়মনসিংহের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্টেট ৩নং আমলী আদালতে স্যানিটারি ইন্সপেক্টর জেসমীন সুলতানা বাদী হয়ে চাঁদা দাবির অভিযোগ এনে মামলা দায়ের করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই