তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় বিভিন্ন সংগঠনের সাথে এমপি'র মতবিনিময়

শার্শায় বিভিন্ন সংগঠনের সাথে এমপি আফিল উদ্দিন'র মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
শার্শায় বিভিন্ন সংগঠনের সাথে সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন'র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় শার্শা উপজেলা পরিষদের কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় শার্শা-বেনাপোল-ঝিকরগাছা ট্রাক মালিক সমিতি,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, বেনাপোল স্থল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের সাথে মতবিনিময় করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নাভারণ সার্কেল সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, শার্শা- বেনাপোল-ঝিকরগাছা ট্রাক মালিক সমিতির সভাপতি সামছুর রহমান ও সাধারণ সম্পাদক  মুছা মাহমুদসহ ৭টি সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ । #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই