তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ড্রাইভারদের মাদক সেবন টেস্ট শুরু

নান্দাইলে হাইওয়ে সড়কে ড্রাইভারদের মাদক সেবন টেস্ট শুরু
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল হাইওয়ে থানার পক্ষ থেকে বুধবার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক হাইওয়ে সড়কে চলাচলকারী বাস, ট্রাকের ড্রাইভাররা মাদক সেবন করে গাড়ী পরিচালনা করছেন কি না তা ডিজিটাল পদ্ধতিতে ঘন্টা ব্যাপী পরীক্ষা চালানো হয়।

হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউল হক জানান, চীন থেকে আমদানীকৃত এলকোহল ডিটেক্টর এর মাধ্যমে বাস, ট্রাকের ড্রাইভারদের মুখের মাঝে ধরার সাথে সাথে ড্রাইভার মাদক/ এলকোহল গ্রহন করেছে কি না তা তাৎক্ষনিক যন্ত্রের মাধ্যমে জানা যাবে। ঘন্টা ব্যাপী মাদক সেবন পরীক্ষা চলাকালে কোন ড্রাইভারকে মাদক গ্রহনের রিপোর্ট পাওয়া যায়নি।

এসময় উপস্থিত জনতা ড্রাইভারদের করতালীর মাধ্যমে শুভেচ্ছা জানান। নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জিয়াউল হক, নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. এনামুল হক বাবুল সহ স্থানীয় সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন। ওসি আরও জানান, এই অভিযান এখন থেকে প্রতিদিনেই পরিচালনা করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই