তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁয় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ আক্টোবর]
প্রতি বছরের ন্যায় নওগাঁয় জেলা প্রশাসক (ডিসি) গোল্ডকাপ টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে নওগাঁ টেনিস ক্লাব প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে ফেস্টুন ও শান্তির প্রতিক কবুতর উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

জেলা প্রশাসক ও জেলা টেনিস কমিটির সভাপতি হারুন-অর-রশীদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার বাবলু, সাবেক সংসদ সদস্য শাহীন মনোয়ারা হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার রাশিদুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, বিশিষ্ট ব্যবসায়ী বেলাল হোসেন প্রমুখ। টুর্নামেন্টে দেশের ১৬টি জেলা দল অংশগ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় বগুড়া স্টেশন ক্লাব ৮-৪ সেটে বাংলাদেশ টেনিস প্লেয়ার্স ফোরাম ঢাকাকে হারিয়ে বিজয়ী হয়।  আগামী ২০অক্টোবর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই