তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিএনপি অফিস উচ্ছেদ,ক্ষতিপূরণ দাবি

কালিয়াকৈরে বিএনপি অফিস সহ অবৈধ স্থাপনা উচ্ছেদ,ক্ষতিপূরণ দাবি
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা সদর বাসস্ট্যান্ডে এলাকায় স্থাণীয় প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগের যৌথ উদ্যোগে ভ্রাম্যমান আদালত পরিচালিত উচ্ছেদ অভিযানে উপজেলা বিএনপির কেন্দ্রীয় অফিসসহ প্রায় ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয় । এরমধ্যে বিএনপি অফিস রেকর্ডিও সম্পত্তি দাবী করে এর তীব্র নিন্দা ও ক্ষতিপূরন দাবি করেছে বিএনপি নেতারা।

রোববার বেলা ১১ টার দিকে কালিয়াকৈর উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় বিএনপি অফিস পরিদর্শনে এসে এসব কথা বলেন কালিয়াকৈর পৌর মেয়র ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন, কালিয়াকৈর পৌর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর খাঁন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপি সভাপতি কাজী সাইয়্যেদুল আলম বাবুল, কালিয়াকৈর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদের সহ জেলা ও স্থাণীয় বিএনপির নেতৃবৃন্দ।

এসময় বিএনপি নেতারা বলেন, বিগত প্রায় ২৫ বছর ধরে কালিয়াকৈর উপজেলার বাজার বাসস্ট্যান্ড এলাকায় আমাদের বিএনপির পার্টি অফিস। এই অফিসটি কালিয়াকৈর উপজেলার শিমুলতলী মৌজার আর এস ৬৫২ দাগে রেকর্ডিও সম্পত্তি। আমরা কখনো কল্পনাও করতে পারি নাই যে রাজনৈতীক প্রতিহিংসার কারণে পার্টি অফিস ভাঙ্গা হতে পারে। কিন্তু ১৯ অক্টোবর অপ্রত্যাশিত ও উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাদের বিএনপি কার্যালয় ভেঙ্গে দেওয়া হয়েছে। আমরা বিষয়টি নিয়ে নেতৃবৃন্দদের সাথে জরুরি কথা বলেছি এবং আমরা চ্যালেঞ্জ করবো কোন এখতিয়ারে একটি রাজনৈতিক দলীয় কার্যালয় রেকর্ডিও কাগজপত্র থাকা স্বত্বেও তারা ভাঙ্গলো। আমরা এ জন্য প্রয়োজনীয় ক্ষতিপূরণ দাবি করবো যাতে পার্টি অফিসটি পুনর্নিমাণ করা যায়।

এসময় তারা আরো বলেন, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন ও বিরোদী দলীয় নেতা-কর্মীদের কোনঠাসা করতেই নিয়ম বহির্ভূতভাবে বিএনপির পার্টি অফিস উচ্ছেদ করা হয়ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।পরে বিএনপি নেতারা পার্টি অফিসসহ উচ্ছেদকৃত বাজারের বিভিন্ন দোকানপাট ঘুরে দেখেন এবং তাদের সাথে কথা বলে সহযোগীতার আশ্বাস দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই