তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাদেবপুর ছাত্রলীগের কমিটি থেকে দুইজনকে অব্যাহতি

মহাদেবপুর ছাত্রলীগের কমিটি থেকে দুইজনকে অব্যাহতি
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
নওগাঁর মহাদেবপুর উপজেলা শাখা ছাত্রলীগের স্কুলছাত্র বিষয়ক সম্পাদক খাইরুল বাসার রিতু ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহসান হাবিব রবিনকে অব্যাহতি দেয়া হয়েছে। সংগঠনে অনুপ্রবেশ করার অভিযোগ প্রমাণিত হওয়ায় সদ্য-গঠিত উপজেলা কমিটি থেকে তাদের অব্যাহতি প্রদান করেন, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল। সোমবার জেলা ছাত্রলীগের প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে তাদের অব্যাহতি প্রদান করা হয়।

মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বলেন,গত ১৭ অক্টোবর তাকে সভাপতি ও মেহেদী হাসান মিঠুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। যে দুইজনকে অব্যাহতি দেয়া হয়েছে তারা মুলত বিএনপি পন্থী। তাদেরকে কমিটিতে নেয়ার জন্য রাজশাহী থেকে বড় ভাইদের ও স্থানীয় ভাবে সুপারিশ ছিল। খাইরুল বাসার রিতু ও আহসান হাবিব রবিনকে ছাত্রদলের মিটিং মিছিলে তাদের কপালে ছাত্রদলের একটি ‘ফেস্টুন’ লাগানো দেখা যায়। এছাড়া ইউনিয়ন ছাত্রলীগের মাধ্যমে খোঁজ-খবর নিয়ে জানা যায়, তাদের পরিবারও বিএনপি পন্থী। এরপর বিষয়টি জেলা ছাত্রলীগকে অবগত করা হয়।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন,তারা মুলত ছাত্রদল করত। কিছু মিছিল মিটিংয়ের ছবিও আমাদের কাছে এসেছে। তাদের বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ থাকায় তাদেরকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। পরবর্তীতে যেসব কমিটি গঠন করা হবে সেখানে বিচক্ষণতার সহিত অনুমোদন দেয়া হবে। ছাত্রলীগকে স্বচ্ছ রাখতে যদি কোন অনুপ্রবেশকারী থাকে তাহলে ধারাবাহিক ভাবে অব্যাহতি প্রদান চলতেই থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই