তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে রাণীনগরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর]
দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নওগাঁর রাণীনগরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলা যুবদলের আয়োজনে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে কেট কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এ উপলক্ষে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা যুবদলের সিনিয়ন সহ-সভাপতি আতিকুল ইসলাম জেমসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাক্কির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র যুগ্ম আহব্বায়ক মোসারব হোসেন, সদস্য একেএম জাকির হোসেন, নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন খাঁন লুলু, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজে আলম সিরাজ, সাংগঠনিক সম্পাদক ফরহাদ আলী মন্ডল, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম টুটুল, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহব্বায়ক শরিফ মাহমুদ সোহেল, যুগ্ম আহব্বায়ক মতিউর রহমান উজ্জল, মাহমুদ হাসান বেলাল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহব্বায়ক নাছির উদ্দিন টনি, রাণীনগর শের-এ বাংলা কলেজ শাখা ছাত্রদলের আহব্বায়ক জাহিদ হাসান শিমুল প্রমুখ। এছাড়াও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই