তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ১৯ জেলেকে জরিমানা,৩ জেলেনৌকা জব্দ

মনপুরায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করায় ১৯ জেলেকে জরিমানা, মাছ জালসহ ৩ জেলেনৌকা জব্দ
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ভোলার মনপুরায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করায় অভিযান চালিয়ে ১৯ জেলেকে আটক করা হয়েছে। উপজেলার চর সামছুদ্দিন সংলগ্ন মেঘনা থেকে মাছ ধরা অবস্থায় জেলেদের আটক করা হয়। এসময় জেলেদের কাছ থেকে দুই মণ ইলিশ, প্রায় এক হাজার মিটার জাল ও ৩ টি জেলে নৌকা জব্দ করা হয়।

বুধবার ভোররাতে মনপুরার মেঘনায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ।আটককৃত জেলেদেরকে ভ্রাম্যমান আদালত মৎস্য আইনে জনপ্রতি ৪ হাজার টাকা করে ১৯ জেলের ৭৬ হাজার টাকা জরিমানা করেছে। সকলের কাছ থেকে জরিমানার টাকা আদায় করে ছেড়ে দেয়া হয়েছে।

আটককৃত জেলেরা হলেন, লালমোহন উপজেলার ধলিগড়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নুর হাফেজ, নুর আলম, জয়নাল, খলিল মাঝী, জাকির হোসেন, আব্বাস, নুরুদ্দিন, সুমন, রুবেল ও হাসান। এবং ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নাজিম, সামসুদ্দিন, কাঞ্চন ব্যাপারী, মইনুদ্দিন, লোকমান, নিরব, আলম,রাসেল ও আজাদ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই