তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ধামইরহাটে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
নওগাঁর ধামইরহাট গলায় ফাঁস দিকে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত যুবক উপজেলার আড়ানগর গ্রামের আবু সুফিয়ান আরমান (৪১)। থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার উপজেলার আড়ানগর ইউনিয়নের অন্তর্গত গোকুল গ্রামের ওমেছা বেওয়ার বাড়ীর  পার্শে জঙ্গলে গাছের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় আরমানের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে। নিহত আরমান আড়ানগর গ্রামের মৃত ইমদাদুল হকের ছেলে।

স্থানীয়রা জানান,আরমান প্রায় ৩ মাস ধরে গোকুল গ্রামের ওমেছা বেওয়ার (৬৫) বাড়ীতে থাকতো। সে গত বুধবার রাতে খাবার খেয়ে বাসায় শুয়ে পড়ে। পর দিন ভোর ৬টায় বাড়ির গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় এলাকাবাসী।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো: জাকিরুল ইসলাম বলেন,খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করা ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে পারিবারিক অশান্তির কারণে সে আত্মহত্যা করতে পারে। তাছাড়া আরমান মাদকসেবী ছিল। ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। পুলিশ বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই