তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে সড়ক দূর্ঘটনায় ২পুলিশ সদস্য নিহত

ধামইরহাটে সড়ক দূর্ঘটনায় ২পুলিশ সদস্য নিহত
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
নওগাঁর ধামইরহাট উপজেলার হযরতপুর এলাকায় মটরসাইকেল একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই জেলা গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাসির উদ্দিন ও কনষ্টেবল মনির হোসেন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন এলাকায় অভিযান শেষে ১১৩বোতল ফেনসিডলসহ এক ছাত্রলীগ নেতাকে আটক করে ফেরার পথে হযরতপুরে এ দুর্ঘটনাটি ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম সামসুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির পুলিশের একদল টিম ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন এলাকা অভিযান চালিয়ে মাদক মামলার আসামী সাপাহার উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক নুর আলম পিংকীকে আটক করে এবং তার কাছ থেকে ১১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। মোটরসাইকেলে করে তারা আসামীকে নিয়ে আসার সময় নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনার শিকার হন। এতে দুজনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুত্বর আহত হন। ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য তাদেরকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আহত দুজনকেই মৃত ঘোষনা করেন। পরে থানা পুলিশ লাশগুলো হেফাজতে নেয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই