তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরের কিশোরী গণধর্ষনের শিকার,আটক ৩

সখীপুরের কিশোরী নানীর বাড়ি বেড়াতে গিয়ে গণধর্ষনের শিকার,আটক ৩
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
টাঙ্গাইলের সখীপুরের এক কিশোরী (১৪) নানার বাড়ী বাসাইলে বেড়াতে গিয়ে গণধর্ষনের শিকার হয়েছে। সোমবার সকালে বাসাইল গোবিন্দ স্কুল পাড়ায় এক মেসে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি  সখীপুর উপজেলার চাকদহ গ্রামে।  এ ঘটনা জড়িত সন্দেহে পুলিশ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী গ্রামের আলমগীর হোসেনের ছেলে আবুল কালাম আজাদ (২০), একই উপজেলার খারজানা এলাকার মানিক মিয়ার ছেলে আমিরুল ইসলাম (২০) ও বাগমারা জেলার খারাগাছী এলাকার আক্তার আলীর ছেলে মিলন মিয়া (২২)। আটককৃত তিনজনই প্রাণ কোম্পানির বাসাইল ও সখীপুর উপজেলার মার্কেটিং বিভাগে দায়িত্বে রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে সখীপুর উপজেলার চাকদহ গ্রামের ওই কিশোরী বাসাইল উপজেলার যৌতকী গ্রামে নানার বাড়ী বেড়াতে আসে। পথিমধ্যে ওই ৩ জন কিশোরীকে ফুসলিয়ে বাসাইল গোবিন্দ স্কুল পাড়ায় তাদের মেসে নিয়ে যায়। এ সময় আটককৃত ৩ জন ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। ওই কিশোরীকে গুরুতর আহত অবস্থায় ছেড়ে দিলে সে  বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে কিশোরীর পরিবার ও পুলিশকে  খবর দিলে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (এএসপি সখীপুর সার্কেল) মো. আব্দুল মতিন বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন ধর্ষককে আটক করা হয়েছে । মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই