তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ফায়ার সার্ভিস সপ্তাহের উদ্বোধন

ত্রিশালে ফায়ার সার্ভিস সপ্তাহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
দুর্যোগ দুর্ঘটনায় সবার আগে সবার পাশে এ শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে বুধবার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ত্রিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার।

উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ অব্দুল্লাহ আল জাকিরের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ত্রিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মোঃ মুনিম সারোয়ার। বিশেষ অতিথির বক্তব্য  রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা আব্দুল হামিদ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম, বিশিষ্ট সমাজ সেবক আওয়ামীলগি নেতা ইকবাল হোসেন, উপজেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ছফির উদ্দিন শেখ প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই