তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ছাত্রলীগের কমিটি ঘোষণা,প্রতিবাদে সড়ক অবরোধ

সখীপুরে ছাত্রলীগের কমিটি ঘোষণা,প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
টাঙ্গাইলের সখীপুরে ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণার প্রতিবাদে ঢাকা-সখীপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পদবঞ্চিতরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত সখীপুর-ঢাকা সড়কের প্রতিমা বংকী গাধুর স্টেশন চৌরাস্তায় কাঠের গুঁড়ি ফেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধরা। এ সময় সড়কের দুইপাশের যাত্রীবাহী যানবাহন আটকে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ অবরোধস্থলে এসে আগুন নিভিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

জানা যায়, বুধবার উপজেলা ছাত্রলীগ ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করে। ঘোষিত কমিটিতে ত্যাগীদের বাদ রেখে অ-ছাত্রদের নিয়ে পকেট কমিটি দেওয়া হয়েছে। এর প্রতিবাদে পদবঞ্চিতরা ওই পকেট কমিটি দাবি করে সড়ক অবরোধ করে। বিক্ষোভে নেতৃত্ব দেওয়াদের মধ্যে আব্দুল্লাহ আল মারুফ, জুনায়েদ জুলহাস ও শাকিল সরকার বলেন, রাতের আধাঁরে কাউকে না জানিয়ে অ-ছাত্রদের দিয়ে ছাত্রলীগের কমিটি ঘোষণা দেয়া হয়েছে। এটা হতে পারে না।  হতে পারে না। আমরা ওই কমিটি মানি না।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি মির্জা শরিফুল ইসলাম বলেন, সবার মতের ভিত্তিতেই কমিটি ঘোষণা করা হয়েছে। তারপরও একটি পক্ষ এর বিরোধিতা করছে। তবে যারা বিক্ষোভ করছে তারা সংশ্লিষ্ট ইউনিয়ন ছাত্রলীগের কর্মী নয়। সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, ঘটনাস্থলে গিয়ে বিক্ষোদ্ধ ছাত্রদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই