তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত,আহত-১

রাণীনগরে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত,আহত-১
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে সড়ক দুর্ঘটনায় রোকসানা আক্তার রিপা (১৪) নামের এক নবম শ্রেণির শিক্ষার্থী ও সম্পর্কে দাদা মোটরসাইকেল চালক আব্দুল মান্নান মুহুরী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে মান্নান মুহুরীর মেয়ে সুমাইয়া আক্তার। নিহত রোকসানা আক্তার রিপা আমিরপুর গ্রামের রিপনের মেয়ে ও মান্নান মুহুরী একই গ্রামের মৃত-জব্বারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে,শনিবার সকাল অনুমান ৯টার দিকে রিপা তার দাদা মান্নান মুহুরী ও তার মেয়ে সুমাইয়া আক্তারের সঙ্গে একই মোটরসাইকেল যোগে বিদ্যালয়ে আসছিলো। পথিমধ্য গুয়াতা গ্রামের মতিন মার্কেটের সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাক্টরকে পার করার সময় ট্রাক্টরের পিছনের অংশের ধাক্কা লাগে মোটরসাইকেলে। এতে ঘটনাস্থালেই গুরুতর আহত হয় শিক্ষার্থী রিপা ও তার দাদা মান্নান মুহুরী। আহতদের প্রথমে নওগাঁ সদর আধুনিক স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রিপাকে মৃত ঘোষনা করে অপরদিকে আহত মান্নান মুহুরীর অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। ঘটনায় মান্নান মুহুরীর মেয়ে সুমাইয়া আক্তার আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এই ঘটনায় নিহতদের বাড়িতে শোকের ছাঁয়া নেমে এসেছে। নিহত রিপা উপজেলার গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম ও আহত সুমাইয়া আক্তার একই বিদ্যালয়ের সপ্তম  শ্রেণির শিক্ষার্থী।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার বলেন বিষয়টি  জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই