তারিখ : ০৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার তুহিনকে খুঁজছে হতভাগিনী মা

ভালুকার তুহিনকে খুঁজছে হতভাগিনী মা
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
ভালুকা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা স্বামী পরিত্যক্তা রহিমা খাতুনের একমাত্র সন্তান মোঃ তুহিন মিয়া (১১) গত ৬সেপ্টেম্বর দুপুরে তার এক বন্ধুকে নিয়ে ভালুকা থেকে ট্রাকে করে গফরগাঁও যায়। তার বন্ধু ৪দিন পর ফিরে এলেও তুহিন অদ্যাবধি ফিরে আসেনি।

অনেক খোঁজাখুজি করে তুহিন কে না পেয়ে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। যার নং ৯৯০ তারিখ ২২/০৯/২০১৯ইং।থানায় সাধারণ ডায়েরী করার পর পুলিশ তুহিনের বন্ধু সিয়াম (১২)কে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আমি তাকে নিয়ে রেল গাড়িতে বেড়াতে যেতে চেয়ে ছিলাম। আমি রেলে উঠলেও তুহিন আমার সাথে রেল গাড়িতে ওঠে নাই। ৪দিন পর সিয়াম বাসায় ফিরে আসলেও  তুহিন অদ্যাবধি ফিরে আসেনি। যদি কোনো স্বহৃদয়বান ব্যক্তি আমার ছেলেটি সন্ধান পান তাহলে নিন্ম ঠিকানায় যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে। সন্ধানদাতাকে বিশেষ পূরষ্কার দেয়া হবে।

রহিমা খাতুন
পিতা-ইউসুফ আলী
৪নং ওয়ার্ড ভালুকা পৌরসভা,ময়মনসিংহ।
০১৯২৫০৩০২৮৭ ও ০১৭৪৪২৫৩৬৭০





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই