তারিখ : ০৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বেনাপোলে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
যশোরের বেনাপোলে আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  সোমবার (১১ নভেম্বর) রাত ৭টার সময় বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আয়োজনে বেনাপোল ছোট আঁচড়া মোড়ে অবস্থিত আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে কেক কেটে ও দোয়া কামনার মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এসময় বেনাপোল আওয়ামী যুবলীগের আহবায়ক আহাদুজ্জামান বকুলের সভাপতিত্বে ও যুুগ্ন-আহবায়ক জসিম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সাঃ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, সহ-সভাপতি আলী কদর সাগর, যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান ওহিদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোয়ারাব হোসেন, উজ্জ্বল হোসেন ফারুক, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু, সাঃ সম্পাদক কামাল হোসেন, শাওন, রিমন পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দ্দার, আওয়াল হোসেন, রুবেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই