তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গৃহবধুর গলিত লাশ উদ্ধার, গ্রেফতার ৪

কালিয়াকৈরে গৃহবধুর গলিত লাশ উদ্ধার, স্বামীসহ গ্রেফতার ৪
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে হত্যার আড়াই মাসপর সেফটি ট্যাংকি থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে । সকালে উপজেলার চান্দরা খাঁজারটেক এলাকার মৃত: আতাব উদ্দিন দেওয়ানের বাগানবাড়ীর সেফটি ট্যাংকি থেকে ফরিদা বেগম(৩৫) নামে ওই গৃহবধুর গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এঘটনায় নিহতের স্বামী মুনসুর আলী(৫৫), তার প্রথম স্ত্রী রেখা বেগম(৩৮),ছেলে স্বপন মিয়া(২০) এবং বাগানবাড়ির মালিকের স্ত্রী খোঁদেজা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ ।নিহত ফরিদা বেগম পাবনার আতাইকুলা থানার শ্রীপুর গ্রামের মুনসুর আলীর দ্বিতীয় স্ত্রী । মনসুর চান্দরা খাজারটেক এলাকার আতাব উদ্দিন দেওয়ানের বাগানবাড়ীর কেয়ারটেকার।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আলমগীর হোসেন মজুমদার জানান, আড়াই মাস আগে আতাব উদ্দিন দেওয়ানের বাড়ির কেয়ার টেকার মুনসুর তার দ্বিতীয় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর লাশ সেফটি ট্যাংকিতে লুকিয়ে রেখে তার স্ত্রী অন্যের সাথে চলে গেছে বলে অপপ্রচার চালায়। নিহত ফরিদার বোন হারিসা বেগম বাদী হয়ে গত ৪ নভেম্বর থানা একটি মামলা দায়ের করলে এক/দুদিন পর মুনসুরের প্রথম স্ত্রী ও ছেলেকে গ্রেফতার করে ।

গতরাতে আশুলিয়া থানার শিমুলিয়া দীঘিরপাড় এলাকার একটি বাড়ি থেকে মুনসুরকে গ্রেফতার করে পুলিশ । এ হত্যা কান্ডে সহযোগিতার অভিযোগে বাড়ির মালিক খোদেজা বেগমকে গ্রেফতার করে পুলিশ।মুনসুরের স্বীকারোক্তি অনুযায়ী সকালে সেফটি ট্যাংকি থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই