তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অগ্নিকান্ডে ২০টি ঘর পুড়ে ছাই

ভালুকায় অগ্নিকান্ডে ২০টি ঘর পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর শীলবাড়ী জামে মসজিদ সংলগ্ন একটি বাড়ীতে শনিবার ভোর রাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে ২০ টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর শীলবাড়ী জামে মসজিদ সংলগ্ন আবুল কাশেমের ছেলে সোহেল ও জাকিরের ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। ওই অগ্নিকান্ডে সোহেলের ১৩ টি ঘর ও জাকিরের ৭ টি ঘর পুড়ে সমস্ত মালামাল সহ ছাই হয়ে যায়।

বাড়ীর মালিক সোহেল জানান, আগুনে আমাদের দুই ভাইয়ের প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।ভালুকা ফাইয়ার সার্ভিসের ইনচার্জ ইকবাল হাসান জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত। ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ২ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই