তারিখ : ০৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে রবিনকে এসএসসি-৯১ ব্যাচের সংবর্ধনা

গৌরীপুরে কৃতি সন্তান রায়হান উদ্দিন রবিনকে এসএসসি-৯১ ব্যাচের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
সম্প্রতি ভারতে পশ্চিমবঙ্গে মেদিনীপুরে অনুষ্ঠিত মাস্টার্স অ্যাথলেটিক্সে অংশগ্রহন করে ক্রীড়া প্রতিযোগিতায় ৩টি পদক অর্জন করেন ময়মনসিংহের গৌরীপুরের কৃতি সন্তান মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির রবিন। এ উপলক্ষ্যে শুক্রবার (২৯ নভেম্বর) রাত ৮ টায় গৌরীপুরে প্রেসক্লাব মিলনায়তনে তাঁকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেন গৌরীপুর এসএসসি-৯১ ব্যাচের তাঁর সহপাঠীরা।

রায়হান উদ্দিন ফকির বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রাজধানীর খিলগাঁও সদর দপ্তরের সহকারি পরিচালক হিসেবে কর্মরত আছেন। তিনি  গৌরীপুর উপজেলার অচিন্তপুর গ্রামের মৃত আব্দুল হেকিম মাস্টারের ছেলে। রায়হান উদ্দিন উল্লেখিত অ্যাথলেটিক্সে বাংলাদেশ থেকে অংশগ্রহন করে দু’শ মিটার দৌড় ও চার’শ মিটার রিলে দৌড় প্রতিযোগিতা রোপ্য পদক এবং উচ্চ লাফে ব্রোঞ্জ পদক লাভ করেন।

এ উপলক্ষ্যে গৌরীপুর এসএসসি-৯১ ব্যাচ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, গৌরীপুর পৌর কাউন্সিলর ও সাদেক মেমোরিয়াল কিন্ডারগার্টেনের পরিচালক মোঃ আব্দুল কাদির, যুবনেতা মুহাম্মদ মাহফুজুর রহমান, ডিকেবিএসএস কিন্ডারগার্ডেনের পরিচালক মোঃ শাহজাহান কবির, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, সমাজসেবক মোঃ মজিবুর রহমান, যুবনেতা  মোঃ আবু সাঈদ, মোকাম্মেল হক তালুকদার, এএফএম শহীদুল্লাহ, গৌরীপুর পৌর ট্যাক্স কর্মকর্তা নূর আহাম্মদ রতন, সাংবাদিক সাজ্জাতুল ইসলাম, স্কুল শিক্ষিকা আম্বিয়া আক্তার শাহীন রেখা, মহিলা নেত্রী মোছাঃ মমতাজ বেগম, পারভীন বেগম, কৃষিবিদ মোঃ শরিফুল ইসলাম, প্রভাষক হামিদুর রহমান, ব্যবসায়ী লিটন দেবনাথ, মোঃ হজরত আলী, নয়ন সরকারসহ গৌরীপুর এসএসসি-৯১ ব্যাচের সকল সদস্যবৃন্দ প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই