তারিখ : ০৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাস ব্যাপী মাদকের বিরুদ্ধে প্রচার শুরু

নান্দাইলে মাস ব্যাপী মাদকের বিরুদ্ধে প্রচার অভিযান শুরু
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পাঠক প্রিয় সংগঠন যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে ডিসেম্বর মাস ব্যাপী মাদক বিরোধী প্রচার অভিযান শনিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন স্বজন সমাবেশ উপদেষ্ঠা বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল।

এ উপলক্ষ্যে নান্দাইল প্রেসক্লাবের সামনে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও প্রচার অভিযানে বক্তব্য রাখেন স্বজন সমাবেশের সহ-সভাপতি ডা. মো. ফখর উদ্দিন, এবি সিদ্দিক খসরু, রফিকুল ইসলাম মোড়ল, ডা. শাহজাহান ফকির, মাও. হাবিবুর রহমান, এহতেশামুল হক শাহীন, শহীদ ভূইয়া, রমজান আলী, শামীম মিয়া, পরিমল চন্দ্র, সাফায়েত, আবু হানিফা প্রমুখ স্বজনবৃন্দ।

উল্লেখ্য হক ফাতেমা পাঠাগার ও জিএসএন নিউজ ২৪ ডটকমের সহযোগীতায় যুগান্তর স্বজন সমাবেশ ডিসেম্বর মাস ব্যাপী নান্দাইল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও হাট বাজারে মাদকের বিরুদ্ধে প্রচার অভিযান এবং জনগণকে সচেতন করার জন্য বিভিন্ন পথ সভার আয়োজন করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই