তারিখ : ২১ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সন্ত্রাসের গডমাদার খালেদা জিয়া,জেলে ভালো আছে-প্রধানমন্ত্রী

সন্ত্রাসের গডমাদার খালেদা জিয়া,জেলে ভালো আছে-প্রধানমন্ত্রী
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খালেদা জিয়া জেলে আছেন। তিনি সেখানে বেশ ভালো আছেন।  সন্ত্রাসের গডমাদার হচ্ছে খালেদা জিয়া। জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে। এর চেয়ে বড় সন্ত্রাস আর কী হতে পারে?আজ (বুধবার) গণভবনে জাতীয় কমিটির সভায় আওয়ামী লীগ সভাপতি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন,হরতাল-অবরোধ দিয়ে খালেদা জিয়া মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। তার হুকুমে কত মায়ের কোল খালি হয়েছে, কত বোন বিধবা হয়েছে! সে তো জেলে আছে, বেশ ভালো আছে। তার জন্য আবার কারও কারও মায়াকান্নাও দেখি।

এর আগে আজ রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাবের সংবাদ সম্মেলনে ডাক্তার মাহবুব শামিম জানিয়েছেন, কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। দিন দিন নতুন নতুন ব্যাধিতে আক্রন্ত হচ্ছেন তিনি। এই পরিস্থিতিতে যেকোনো সময় প্রাণহানি ঘটতে পারে তার।

এসময় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, খালেদা জিয়ার জামিন পাওয়া আইনি অধিকার। মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করার দাবি জানান তিনি। রিজভী অভিযোগ করেন, গেল ২৫ দিন ধরে খালেদা জিয়ার সাথে স্বজনদের দেখা করতে দেয়া হচ্ছে না, যা জেল কোডের লঙ্ঘন। এদিকে আগামীকাল ৫ ডিসেম্বর খালেদা জিয়ার জামিন না হলে বিএনপি আন্দোলনের হুমকি দিয়ে রেখেছে।

এ প্রসঙ্গে সরকারের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার জামিন দেয়া না দেয়ার এখতিয়ার আদালতের, সরকারের নয়। খালেদা জিয়ার জামিনের জন্য আন্দোলন করার অর্থ বিএনপি আদালত মানে না। বিএনপি নেতাদের বক্তব্যে প্রমাণিত হচ্ছে, তারা দেশের বিচারব্যবস্থা, আইন-আদালত মানে না। আজ রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের মঞ্চ পরিদর্শনপূর্ব সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন তথ্যমন্ত্রী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই