তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে শিরন্টি ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সাপাহারে শিরন্টি ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
নওগাঁর সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খঞ্জনপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী সরকারে মাননীয় খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি।

বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিভাষ চনমষু মজুমদার গোপাল, উপ-প্রচার সম্পাদক রনজিত সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান হোসেন প্রমুখ।

শেষে আমিনুর মহুরী কে সভাপতি ও ফজলুর রহমান কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট নতুন ইউনিয়ন কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি। এরপর গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে গণপ্রজাতন্ত্রী সরকারে মাননীয় খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই