তারিখ : ২১ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শেখ মনি’র জন্মদিনের আলোচনা সভায় পিন্টু

ভালুকায় শেখ মনি’র জন্মদিনের আলোচনা সভায় পিন্টু
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যোগ্যনেতা ও স্বচ্ছ নেতৃত্বই যথেষ্ট।বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮০তম জন্মদিন উপলক্ষ্যে ভালুকায় দোয়া ও আলোচনা সভায়  বুধবার বিকালে পৌর এলাকার বাসস্ট্যান্ড চত্ত্বরে ময়মনসিংহ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম পিন্টু প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

রাজৈ ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন ভালুকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শিরাজুল ইসলাম মাস্টার, মেদুয়ারী ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইমলাম হিল্টন মোল্লা, যুবলীগ নেতা কামরুজ্জামান বুলবুল, আশরাফুল আলম জান্নাত, রমিজ উদ্দিন খান, ওয়াসিকুল আজাদ, রাসেল মন্ডল, এমদাদুল হক পাঠান, সাদেকুর রহমান, আবুল কাশেম, নাজিম উদ্দিন প্রমুখ।

পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ সকল শহীদদের আত্তার  মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই