তারিখ : ২১ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা

তজুমদ্দিনে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষার্থীর উপর বখাটের হামলা
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ভোলার তজুমদ্দিনে স্কুল ছাত্রীদের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে ক্লাশ থেকে ডেকে নিয়ে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। হামলার ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি ওই শিক্ষার্থী তজুমদ্দিন থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে আসা যাওয়ার পথে শম্ভুপুর ৫নং ওয়ার্ডে জামালের ছেলে তুহিন (২০) সহ কয়েকজন বখাটে বিভিন্ন সময় উত্যক্ত করতো। সহপাঠী ছাত্রীদের ইভটিজিং করার প্রতিবাদ করে একই স্কুলের এসএসসি পরীক্ষার্থী মোঃ হাসিবুল ইসলাম। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে সহপাঠী রাজিবের মাধ্যমে হাসিবকে ক্লাশ থেকে ডেকে খাসেরহাট বাজারের উত্তর পাশে পাঞ্চায়েত বাড়ির সামনে নিয়ে তুহিন এলোপাতাড়ি মারপিট করে। পরে ডাকচিৎকার শুনে স্থানীয়রা এসে হাসিবকে আহত অবস্থায় উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করে।

তজুমদ্দিন থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই জসিম উদ্দিন খাঁন জানান, লিখিত অভিযোগ পেয়েছি তা তদন্তের জন্য একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই