তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় ছেলের লাঠির আঘাতে বাবা আহত

ভালুকায় ছেলের লাঠির আঘাতে বাবা আহত
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
ভালুকা উপজেলার কংশেরকুল গ্রামে শুক্রবার সকালে ছেলে ও নাতিদের হামলায় আবুল হাসেম মুন্সী(৯২),স্ত্রী সাফিয়া খাতুন(৮৫) ও তার ছেলে আলমগীর হোসেন আহত হয়েছেন। আহতদের মাঝে বাবা ও ছেলে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বৃদ্ধার মেঝো ছেলে আব্দুর খালেক বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি লিখিত আভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘ দিন যাবৎ আবুল হাসেম মুন্সীর বড় ছেলে আব্দুল মালেক তার ছেলে কায়েশ,জীষান,জীবান ও ফাহিমের  হাসেম মুন্সীর পরিবারের অন্যান্যদের মাঝে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে  হাসেমের  ছোট ছেলে আলমগীর হোসেনের বর্গা চাষী কাজল মিয়া ধান কেঁটে বাড়ির আঙ্গীনায় মাড়াই করে ওই ধান মালেক ও তার ছেলেরা জোরপূর্বক নিয়ে যাওয়ার সময় হাসেম মুন্সী বাধা দেয়। তারা হাসেম মুন্সীর উপর হামলা করে। এ সময় তার স্ত্রী ও ছেলে এগিয়ে আসলে তাদের উপরও হামলা করে। এতে ৩জন আহত হন।

আব্দুল মালেকের ব্যবহৃত মোবাইল ফোনে যোগযোগ করলে তিনি অন্য ব্যক্তিকে দিয়ে ফোন রিসিভ করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) খোরশেদ আলম জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবং যথাযথ ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই