তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

ভালুকায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমানের দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
ভালুকা উপজেলার আঙ্গারগাড়া গ্রামের বসিন্দা বীর মুক্তিযোদ্ধা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান,ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান,উপজেলা আ'লীগের সি.সহ সভাপতি মুজিবুর রহমানের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুম্মা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

জানাযা নামাজে স্থানীয় সংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, জেলা আ’লীগে সাধারন সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, ডেপুটি এটর্নি জেনারেল এড. আশরাফুল হক জর্জ, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, কাচিনা ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন খান মিলন, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন সহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গ অংশ নেন। জানাযা নামাজের পরে গার্ড অব অনার প্রদান করেন পুলিশের একটি চৌকশ টিম। এ সময় বীর মুক্তিযোদ্ধার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য,বৃহস্পতিবার রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান শেস নিঃশ্বাষ ত্যাগ করেন। তিনি জীবদ্দশ্যায় ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন এছাড়াও তিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি স্ত্রী,৩ছেলে ও১মেয়েসহ আত্মীয় স্বজন ও অসংখ্য রাজনৈতিক সহকর্মী এবং শুভাকাংখী রেখে গেছেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই