তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই বাসে সংর্ঘষ আহত ৪৫

ভালুকায় দুই বাসে সংর্ঘষ আহত ৪৫
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকা উপজেলার মেহরাবাড়ি নামক স্থানে রোববার বিকালে মিলের শ্রমিকবাহী একটি বাস ভালুকাগামী অপর একটি মিনিবাসকে পিছন থেকে ধাক্কা দিলে দুই বাসই রাস্তার পাশে খাদে পড়ে গেলে। কমপক্ষে ৪৫জন যাত্রী আহত হন। আহত ১৫জনকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে(মমেক) প্রেরণ করা হয়েছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, ঘটনার সময় ভালুকাগামী বাদশাহ টেক্সটাইল মিলের শ্রমিক বোঝাই একটি বাস(ঢাকা-মেট্রো-জ-১৪-০৯১৬)কে একই গামী একটি ট্রাক ওভারটেক করে চাপ দিলে শ্রমিক বোঝাই বাসটি একটি হাইওয়ে মিনি বাস(ময়মনসিংহ-জ-১১-০১৫৮)কে পিছনে ধাক্কা দিলে দুটি বাসই নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি চক্কার খেয়ে দুমড়ে মুচড়ে রাস্তার পাশে গিয়ে পড়ে। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। আহতদের মাঝে আশঙ্কা জনক অবস্থায় অন্তত ১৫জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) প্রেরণ করা হয়।

ভালুকা ফায়ার সার্ভিস অফিসের স্টেশন মাস্টার রকিব হাসান জানান, একটি মিনি বাস অপর বাসকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে, এতে কমপক্ষে ৪৫যাত্রী আহত হয়েছে। আহতদের মাঝে ১৫জনের অবস্থা  আশঙ্কা জনক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই