তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেগম রোকেয়া দিবসে গৌরীপুরে ৫ জয়িতাকে সংবর্ধনা

বেগম রোকেয়া দিবসে গৌরীপুরে ৫ জয়িতাকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস উপলক্ষে সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে পাবলিক হলে স্থানীয় ৫ শ্রেষ্ঠ জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এ উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালি এবং আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের সভাপতিত্বে ও সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার ইকবাল হাসানের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ প্রমুখ।

৫ টি ক্যাটাগরিতে স্থানীয় ৫ জন শ্রেষ্ঠ জয়িতা নারী হলেন, সমাজ সেবায় নেহেরা খাতুন, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে বিপাশা আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় শামছুন্নাহার, সফল জননী নারী আছিয়া বেগম ও অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মিনা বেগম। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই