তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কৃষকদের মানববন্ধন

নওগাঁয় কৃষকদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
সরকার নির্ধারিত ১০৪০ টাকা প্রতি মনে ধানের নায্য দাম, সকল কৃষককে কৃষি কার্ড প্রদান, ফসলের লাভজনক দাম, ইউনিয়ন পর্যায়ে ক্রয়কেন্দ্র ও খাদ্যগুদাম নির্মানের দাবীতে নওগাঁয় মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ কৃষক সমিতি জেলা শাখা। বুধবার শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে ঘন্টাকাল ব্যাপী এ মানব বন্ধন কর্মসূচি পালিত হয়।

অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি এ্যাড. মহসিন রেজা, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, বাসদের সমন্বয়ক জয়নাল আবেদীন মুকুল, জেলা কৃষক সমতিরি আহবায়ক মুনসুর রহমান, ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক শামিমসহ প্রমুখ।

এসময় বক্তরা বলেন, সরকার নির্ধারিত ১০৪০ টাকা প্রতি মনে ধানের নায্য দাম, সকল কৃষককে কৃষি কার্ড প্রদান, ফসলের লাভজনক দাম, ইউনিয়ন পর্যায়ে ক্রয়কেন্দ্র ও খাদ্যগুদাম নির্মাণের দাবী জনান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই