তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ছাত্রলীগ নেতা ইফাতের ঝুলন্ত লাশ উদ্ধার

সান্তাহারে ছাত্রলীগ নেতা ইফাতের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইফাত আহম্মেদের নিজ ব্যবস্যা প্রতিষ্ঠানে ইফাতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। কি কারনে ইফাত আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সান্তাহার পৌর শহরের যোগীপুকুর এলাকার ফারুক হোসেনের ছেলে ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইফাত আহম্মেদ সান্তাহার ঘোড়াঘাট নামক স্থানে ময়নুল হোসেনের বাড়ি ভাড়া নিয়ে আউট সোসিং এর ব্যবসা কার্যক্রম চালিয়ে আসছিল এবং প্রতি রাতে সেখানে রাত্রী যাপন করেন। রাতে কোন এক সময় কেবলের তার দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিলো। রবিবার কর্মচারীরা ব্যবসা প্রতিষ্ঠানে এসে ইফাতের ঝুলন্ত দেখতে পেয়ে তাকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে সান্তাহার ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় ইফাতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে আদমদীঘি থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই